ব্রেকিং নিউজ

ভিক্টর বাস থেকে ফেলে দেয়া যাত্রী আশঙ্কাজনক; চালক-হেলপার উধাও

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

রাজধানীর রামপুরায় বাস থেকে ইউসুফ (৩৫) নামের যাত্রীকে ফেলে দিয়েছে ভিক্টর পরিবহনের হেলপার। নির্ধারিত স্ট্যান্ডে না নামানোকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে এ ঘটনা ঘটে।

আজ বুধবার বিকাল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় ওই যাত্রীকে প্রথমে রামপুরা বেটার লাইফ হাসপাতালে নেয়া হয়। আইনী প্রক্রিয়া শেষে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ ঘটনায় ভিক্টর পরিবহনের বাসটি আটক করা হয়েছে। ঘটনার পরে বাসের যাত্রীরা হেলপার ও চালককে আটক করলেও স্থানীয় সন্ত্রাসীরা তাদের ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগ করেন বাসের একজন যাত্রী।

জানা গেছে, যাত্রী ইউসুফ তাকে রামপুরা বাজারে নামিয়ে দিতে বললে ভিক্টর বাসের হেলপার জানায় সামনের স্ট্যান্ডে নামাবে। এ নিয়ে ইউসুফ ও হেলপারের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। বাসটি উলন রোডের সামনে গেলে ইউসুফকে মারধর শুরু করে হেলপার। এ সময় বাসে থাকা অন্য যাত্রীরা প্রতিবাদ করলে আরেক যাত্রীকেও মারধর করে সে। একপর্যায়ে ইউসুফকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেয় হেলপার।

হাতিরঝিল থানার ডিউটি অফিসার এসআই মো. নজরুল ইসলাম বলেন, ওই যাত্রীকে নির্ধারিত স্ট্যান্ডে না নামিয়ে অন্য স্ট্যান্ডে নামতে বলায় ঘটনার সূত্রপাত ঘটে। কথা কাটাকাটির এক পর্যায়ে ওই যাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়  হেলপার। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিক্টর পরিবহনের বাসটি আটক করে। তবে চালক ও হেলপারকে আটক করা যায়নি।

হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ আব্দুল রশীদ বলেন, ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি। তবে অভিযান অব্যাহত আছে। যারা চালক ও হেলপারকে ছিনিয়ে নেয়ে গেছে, তাদের গ্রেফতার করা হবে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।