ব্রেকিং নিউজ

নারায়ণগঞ্জ থেকে চুরি হওয়া ২৫৯ বস্তা চিনি পাবনায় জব্দ, গ্রেপ্তার ৩

news-details
দেশজুড়ে

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জ থেকে চুরি হওয়া ২৫৯ বস্তা চিনি পাবনা থেকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় জড়িত অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

বুধবার রাতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে পাবনা জেলার ঈশ্বরদী থেকে চিনিগুলো জব্দ ও বগুড়ার শিবগঞ্জ উপজেলা থেকে ট্রাকচালক সুমনকে গ্রেপ্তার করে।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ অতিরিক্ত পুলিশ সুপার জায়েদ পারভেজ চৌধুরী আজ বৃহস্পতিবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। তিনি বলেন, ‘গত ৩১ অক্টোবর সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মেঘনা সুগার মিল থেকে ৩২০ বস্তা চিনি নিয়ে সিলেটে রওনা হন ট্রাকচালক ও তাঁর সহকারী। তারা গন্তব্যে না গিয়ে পাবনা জেলার ঈশ্বরদী বাজারে বিক্রি করে দেন।’

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, এ ব্যাপারে একটি মামলা হলে ডিবি পুলিশ চোরাই চিনি উদ্ধারে অভিযান শুরু করে। গতকাল রাতে পুলিশ বগুড়ার শিবগঞ্জ উপজেলা থেকে ট্রাকচালক সুমনকে গ্রেপ্তার করে। তাঁর স্বীকারোক্তি মতে পাবনা জেলার ঈশ্বরদী থেকে ১৫২ বস্তা চিনি জব্দ ও এ অভিযোগে তজম আলী নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। তজম আলীর দেওয়া তথ্যমতে, জুয়েল আহমেদ লিংকনকে গ্রেপ্তার ও তাঁর কাছ থেকে ১০৭ বস্তা চিনি জব্দ করা হয়।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।