ব্রেকিং নিউজ

বরিশাল সরকারি কলেজ ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

news-details
দেশজুড়ে

বরিশাল প্রতিনিধি : 

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বরিশাল সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক রফিকুল ইসলাম টিপুকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৭ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে নগরীর কালীবাড়ি রোডের বরিশাল কলেজ মোড় এলাকার ফাহিম হোটেলে তার ওপর এ হামলা চালানো হয়। গুরুতর আহত অবস্থায় টিপুকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, ফাহিম হোটেলে চা পান করছিলেন টিপু। হঠাৎ ১০-১২ জনের একদল দুর্বৃত্ত দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তার ওপর হামলা চালায়। এতে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হন টিপু। সে সময় স্থানীয়রা ভয়ে তাকে রক্ষা করতে এগিয়ে আসেননি। দুর্বৃত্তরা চলে যাওয়ার পর টিপুকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হামলার সময়ে ফাহিম হোটেলে ভাঙচুর করে দুর্বৃত্তরা।

এদিকে হামলার সুনির্দিস্ট কারণ কেউ জানাতে পারেননি। তবে এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে একদল কিশোর তার ওপর হামলা চালায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এ ঘটনায় তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানায় কোতোয়ালি থানা পুলিশ।

বরিশাল কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক মো. নিজাম বলেন, আহত টিপুকে হাসপাতালে নেওয়া হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা করা হচ্ছে।

২০১১ সালের ২৩ মার্চ একই স্থানে টিপুর ভাই বরিশাল সরকারি কলেজ ছাত্রদলের তৎকালীন সভাপতি রাফসান আহমেদ জিতুকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।