ব্রেকিং নিউজ

রাজধানীতে এক ঘণ্টায় ৬ বাসে আগুন

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

মাত্র ঘন্টাখানেকের মধ্যে ঢাকার ৬টি স্থানে বাসে অগ্নিকাণ্ড ঘটেছে। সবগুলো ঘটনাই কাছাকাছি এলাকার মধ্যে।

আজ বৃহস্পতিবার দুপুর দেড়টা থেকে আড়াইটার মধ্যে মতিঝিল, প্রেসক্লাব সংলগ্ন সচিবালয় মোড়, বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে, শাহবাগ, খিলগাঁও এলাকায় দুটি বাসে আগুন লাগে।

আগুন লাগা ভিক্টর বাসের চালক মজিবর ভুইয়া সাংবাদিকদের বলেছেন, যাত্রী বেশে ৫/৬ জন লোক বাসে উঠে পিছনে গিয়ে বসে। তাদের বয়স ২০ থেকে ২৫ বছর। আকস্মিক তারা আগুন লাগিয়ে নেমে গেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা জোনের সহকারী কমিশনার এসএম শামীম বলেছেন, দুস্কৃতিকারী একটি চক্র পরিস্থিতি অস্থিতিশীল করতে আগুনের কাণ্ড ঘটিয়েছে। গান পাউডার জাতীয় কিছু দিয়ে আগুন লাগিয়েছে বলে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য বাসের দুই স্টাফকে রমনা থানায় নেয়া হয়েছে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রোজিনা আক্তার সাংবাদিকদের জানান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুপুর দেড়টার দিকে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। এর কিছুক্ষণ পরই আবার খবর আসে শাহবাগে বাসে আগুন লেগেছে। খবর পেয়ে শাহবাগ আজিজ সুপার মার্কেটের সামনে ১টা ৩৮ মিনিটে একটি ইউনিট পাঠানো হয়।

অন্যদিকে জাতীয় প্রেসক্লাব সংলগ্ন সচিবালয় মোড়ে আরেকটি বাসে আগুন লাগার সংবাদ পায় ফায়ার সার্ভিস। ২টা ১০ মিনিটে পাওয়া আগুনের খবরে সেখানে ফায়ার সার্ভিসের একটি ইউনিট পাঠানো হয় তিনি জানান।

রোজিনা আক্তার জানান, আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে ও শাহবাগে দুটি বাসে লাগা আগুন সম্পূর্ণ নেভানো গেছে। প্রেসক্লাবে লাগা বাসের আগুন নোভানোর চেষ্টা চলছে। অগুন লাগার কারণ, ক্ষয়ক্ষতি ও হতাহতের ব্যাপারে প্রাথমিকভাবে কিছু জানা যায়নি।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।