ব্রেকিং নিউজ

র‌্যাকে সভাপতি মহিউদ্দিন সাধারণ সম্পাদক ফয়েজ 

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :  

রিপোর্টার্স এগইনেস্ট করাপসনের (র‌্যাক) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে গাজী টেলিভিশনের মহিউদ্দিন আহমেদ সভাপতি ও ইংরেজী দৈনিক নিউ এজের আহম্মদ ফয়েজ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে সংগঠনের সদস্যরা ভোট দিয়ে তাদের নির্বাচিত করেন।  

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, দুর্বিন অনলাইনের আবুল কাশেম ও এটিএন নিউজের তাওহীদ সৌরভ সহভাপতি, এটিএন বাংলার মাহবুব কবির চপল ও ৭১টিভির জেমসন মাহবুব যুগ্মসাধারণ সম্পাদক, বাংলাদেশ টুডের সাফি উদ্দিন আহেমদ সাংগঠনিক সম্পাদক, বিডিনিউজ টুয়েন্টিফোরের তাবারুল হক কোষাধক্ষ, বৈশাখ টিভির তাসলিমুল হক তৌহিদ দপ্তর সম্পাদক, বনিক বার্তার জেসমিন মলি প্রচার প্রকাশনা সম্পাদক, আরটিভির আতিকা রহমান সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক, চ্যানেল টুয়েন্টিফোরের সফিকুল ইসলাম সবুজ প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক, দেশ রূপান্তরের আলাউদ্দিন আরিফ, এনটিভির শফিক শাহীন, বাংলাদেশ প্রতিদিনের মোস্তফা কাজল, আলোকিত বাংলাদেশের মতলু মল্লিক, নবরাজের রফিকুজ্জামান, আজকালের খবরের সাইফুল ইসলাম মন্টু ও মানব জমিনের মারূফ কিবরিয়া কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। 

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদ প্রধান নির্বাচন কমিশনার ও কালের কণ্ঠের বদিউজ্জামান এবং সমকালের ওয়াকিল আহমেদ হিরণ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। সংগঠনের ৭১ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।  

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।