ব্রেকিং নিউজ

যশোরে আড়াই কোটি টাকা মূল্যের স্বর্ণের বারসহ আটক ৩

news-details
দেশজুড়ে

 যশোর ব্যুরো 

যশোরে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে আড়াই কোটি টাকা মূল্যের ৩০টি স্বর্ণের বার উদ্ধার এবং তিনজনকে আটক করেছে। সোমবার যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর বাজারে শরীয়তপুর থেকে বেনাপোলগামী ফেম পরিবহনের বাসে তল্লাশি চালিয়ে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- মুন্সীগঞ্জ সদর উপজেলার গোলাপরায় গ্রামের গোস্ট বিহারী পোদ্দারের ছেলে রতন কুমার পোদ্দার (৪৯), ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার মাঝিয়ারা গ্রামের মিন্টু সাহার ছেলে প্রদীপ সাহা (৫৫) এবং ঢাকার গেন্ডারিয়ার সুভল দত্তের ছেলে পংকজ দত্ত (৪৮)।

সোমবার বিকালে বিজিবি যশোর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন তথ্যের ভিত্তিতে বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ ফারুক হোসেনের নেতৃত্বে বিজিবি দল বাহাদুরপুর বাজারে শরীয়তপুর থেকে বেনাপোলগামী ফেম পরিবহনের বাসে তল্লাশি চালায়। এ সময় ওই তিনজনকে আটক  এবং তাদের কাছ থেকে ৩০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন সাড়ে তিন কেজি এবং মূল্য দুই কোটি ৪১ লাখ ৫০ হাজার টাকা বলে বিজিবি জানিয়েছে।

উদ্ধারকৃত স্বর্ণের বার ও আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।