ব্রেকিং নিউজ

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব বুধবার শুরু

news-details
খেলাধুলা

আমাদের প্রতিবেদক 

‘মাদককে বয়কট করুন, খেলাধুলায় সুস্থ জীবন গড়ুন’ এ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বুধবার থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২০’। সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি ও যথাযথ সামাজিক দূরত্ব মেনে এবারের ক্রীড়া উৎসবে ছয়টি ইভেন্টে ক্র্যাবের সদস্যরা প্রতিদ্বন্দ্বিতা করবেন।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ মঙ্গলবার (১ ডিসেম্বর) ক্র্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ক্র্যাব সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, অর্থ সম্পাদক আবু হেনা রাসেল, সাংগঠনকি সম্পাদক নিয়াজ আহমেদ লাবু, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম রাজী, টুর্নামেন্ট কমিটির সদস্য, ক্র্যাবের প্রচার ও প্রকশনা সম্পাদক হরলাল রায় সাগরসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিভিন্ন দিক তুলে ধরেন ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু। তিনি জানান এ বছর ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- ক্যারম, ব্রিজ, শ্যুটিং, মিনি ম্যারাথন, ব্যাডমিন্টন ও ফুটবল। ফুটবল ইভেন্টে এ বছর ৯ টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো- সোয়াট, এফবিআই, এভারগ্রীন, ফ্রন্টিয়ার ফোর্স, টুডেস ক্রাইম টপটেনস, ইন্টারপোল, ক্র্যাব ইসি একাদশ, টাইফুন এবং ফ্রন্ট লাইনার্স। 

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘দীর্ঘদিন ধরেই ওয়ালটন গ্রুপ দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। প্রতি বছর ওয়ালটন গ্রুপ আন্তর্জাতিক পর্যায়ে, জাতীয় পর্যায়ে নানান টুর্নামেন্ট থেকে শুরু করে আঞ্চলিক পর্যায়ে সব ধরনের খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করে আসছে। ওয়ালটন গ্রুপের এ ক্ষুদ্র প্রয়াসের পাশাপাশি সাংবাদিকদের বিভিন্ন সংগঠনে বার্ষিক খেলাধুলায়ও ওয়ালটন গ্রুপ বরাবরই আর্থিক সহযোগিতার পাশাপাশি সব ধরনের সহযোগিতায় এগিয়ে এসেছে। দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে ওয়ালটন গ্রুপ নিরালসভাবে কাজ করে যাচ্ছে। আমি এই ক্রীড়া উৎসবের সামগ্রিক সাফল্য কামনা করছি।’ 

সভাপতির বক্তব্যে ক্র্যাব সভাপতি আবুল খায়ের বলেন, ‘আন্তর্জাতিক মানের পণ্য তৈরির দেশিয় প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে যে কাজ করছে তা প্রশংসার দাবিদার। আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ে বিভিন্ন টুর্নামেন্টে ওয়ালটন স্পন্সর করে দেশের ক্রীড়াঙ্গনের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। এরই ধারাবাহিকতায় সাংবাদিকদের বিভিন্ন সংগঠন বিশেষ করে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের বার্ষিক ক্রীড়া উৎসবে ওয়ালটন এগিয়ে আসায় আমরা কৃতজ্ঞ। আশা করি ওয়ালটন সব সময় ক্র্যাবের সঙ্গে যুক্ত থেকে খেলাধুলাসহ বিভিন্ন কর্মকা-ে সহযোগিতা অব্যাহত রাখবে।’ 

আগামীকাল বুধবার (২ ডিসেম্বর) দাবা খেলার মধ্য দিয়ে ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব শুরু হবে। দাবা খেলার পর অন্যান্য খেলাগুলো পর্যায়ক্রমে শেষ করা হবে। এ বছর দাবায় অংশ নিচ্ছে ক্র্যাবের ৮ জন দাবারু।

এই ক্রীড়া উৎসবের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।