ব্রেকিং নিউজ

কাঁধে অস্ত্রোপচারের পর করোনায় আক্রান্ত সানি দেওল

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেতা সানি দেওলের উপর থেকে শনি যেনো কাটছেই না। সম্প্রতি ৬৪ বছরের এই অভিনেতার কাঁধে অস্ত্রোপচার হয়। এর পর থেকে বিশ্রাম নিচ্ছিলেন মানালিতে। সেখানে বন্ধুদের সঙ্গে কাটাচ্ছিলেন সময়। কয়েক দিনের মধ্যে মুম্বাইতে ফেরার কথাও ছিলো তার। কিন্তু ফেরা আর আপাতত হচ্ছে না। কারণ সেখানে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।  

হিমাচল প্রদেশের স্বাস্থ্য সচিব সানি দেওলের আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন। ভারতীয় গণমাধ্যমগুলো তার বরাত দিয়েই বলিউড অভিনেতা ও বিজেপির সংসদ সদস্য সানী দেওলের করোনায় আক্রান্তের খবর প্রকাশ করেছে। 

বুধবার নিজের টুইটারেও কভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন সানি। সেখানে তার কাছাকাছি আসা ব্যক্তিদের আইসোলেশনে থাকারও অনুরোধ জানিয়েছেন তিনি। 

টুইটে সানি লেখেন, “করোনাভাইরাস পরীক্ষা করেছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। সম্প্রতি আমার সংস্পর্শে যারা এসেছিলেন তাদের অনুরোধ করছি আইসোলেশনে থাকার ও পরীক্ষা করানোর।”

সানি পাঞ্জাবের গুরুদাসপুরের আসন থেকে বিজেপির নির্বাচিত সংসদ সদস্য। তিনি কয়েক দিন ধরে হিমাচল প্রদেশের মানালির কাছে বন্ধুদের সঙ্গে একটি খামার বাড়িতে ছিলেন। সেখান থেকে তারা মুম্বাই ফেরার পরিকল্পনা ছিল। ফেরার আগে করা করোনা টেস্টেই রিপোর্ট পজিটিভ আসে।

গত বছরের ‘ব্ল্যাঙ্ক’ ছবিতে সানি দেওলকে সর্বশেষ অভিনয় করতে দেখা গেছে । 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।