ব্রেকিং নিউজ

ভোলায় বাস-সিএনজির সংঘর্ষে নিহত ২, বাস ভাঙচুর-আগুন

news-details
দেশজুড়ে

ভোলা প্রতিনিধি : 

ভোলায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। দুর্ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা বেশ কয়েকটি বাস ভাঙচুর করেছেন। এ সময় দুর্ঘটনাকবলিত বাসটিতে আগুন ধরিয়ে দিয়েছেন তারা।

আজ সোমবার সকালে ভোলা-ইলিশা ফেরি ঘাট সড়কের ব্যারিস্টার কাঁচারি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের মধ্যে একজনের নাম নজরুল ইসলাম। তিনি একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলে জানা গেছে। নিহত অপরজনের পরিচয় পাওয়ায় যায়নি। এ দুর্ঘটনায় এক নারীসহ আহত তিনজনকে ভোলা সদর হসাপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভোলা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ইলিশা ফেরি ঘাটের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএসজিটি ধুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সিএনজি যাত্রী স্কুলশিক্ষক নজরুল মারা যান। স্থানীয়রা আহত চার সিএনজি যাত্রীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যান।
 
এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা তিনটি বাস ভাঙচুর করেন। তারা দুর্ঘটনাকবলিত বাসটিতে আগুন ধরিয়ে দেন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুজন মাঝি বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ রয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে এবং পুলিশ ঘটনার তদন্ত করছে।’


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।