ব্রেকিং নিউজ

মাদারীপুরে স্কুলছাত্র নির্যাতনের ঘটনায় মামলা

news-details
দেশজুড়ে

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনিতে নগদ অর্থ আর মোবাইল চুরির অভিযোগ এনে আসিক চৌকিদার (১৩) নামে এক স্কুলছাত্রকে শারীরিকভাবে নির্যাতন করার অভিযোগে ডাসার ইউনিয়নের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম ভাষাই, তার সহযোগীসহ অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।

রোববার রাতে ওই স্কুলছাত্রের বাবা হিমজাল চৌদিকার মামলাটি দায়ের করেন। তবে এখনো পর্যন্ত ওই মামলায় কেউ গ্রেপ্তার হননি।

স্থানীয় সূত্রে জানা গেছে,, কালকিনির ডাসার এলাকার কমলাপুর বাজারে কালাই শিকদারের হার্ডওয়ারের দোকান থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় কিছু টাকা আর মোবাইল চুরি যায়। এ ঘটনায় স্কুলছাত্র আশিককে বাজার থেকে তুলে নিয়ে যান কালাই শিকদারের বড় ভাই রেজাউল করিম ভাষাই। এরপর তার নেতৃত্বে পাঁচ থেকে ছয়জন আশিককে বেঁধে লোহার পাইপ দিয়ে বেদম পেটায়। একপর্যায়ে মাথায় আঘাত করে। এতে রক্তাক্ত হয় আশিক। এরপর বুকের ওপর উঠে লাথি-ঘুসিও মারতে থাকে তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখানেও তাকে চিকিৎসা নিতে বাধা দেওয়া হয়। এ ঘটনায় রোববার রাতে নির্যাতনের শিকার স্কুলছাত্রের বাবা হিমজাল চৌদিকার বাদী হয়ে রেজাউল করিম ভাষাই, কালাই শিকদার, আবু হাওলাদার, ইঞ্জিল শিকদার, আতিয়ার বেপারী, ইউনূস সর্দারসহ অজ্ঞাত আরো তিন-চার জনের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।

এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল ওহাব জানান, আহত ওই স্কুলছাত্রের বাবা বাদী হয়ে হত্যাচেষ্টা মামলা দায়ের করেছেন। দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাদেরকে কোনো ছাড় দেওয়া হবে না।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।