ব্রেকিং নিউজ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর: ৪ আসামির রিমান্ড শুনানি মঙ্গলবার

news-details
আইন-আদালত

কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার মামলায় গ্রেপ্তার হওয়া চার আসামির রিমান্ড শুনানি আগামীকাল মঙ্গলবার হবে বলে জানিয়েছেন কুষ্টিয়ার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

সোমবার বেলা দেড়টার দিকে তাদের কুষ্টিয়ার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সদর আমলী আদালতের) রেজাউল করিমের আদালতে হাজির করে পুলিশের পক্ষে রিমান্ডের আবেদন করা হয়। আদালতের বিচারক আসামিদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। পাশাপাশি আগামীকাল মঙ্গলবার রিমান্ড শুনানির আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক নিশি কান্ত জানান: মামলার আসামিদের দুপুরে আদালতে তোলা হয়। আদালতে ইবনি মাসউদ মাদ্রাসার ছাত্র আবু বক্কর মিঠুন (১৯), সবুজ ইসলাম নাহিদের (২০) দশ দিন এবং শিক্ষক আল আমিন ও ইউসুফ আলীর ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত আগামীকাল মঙ্গলবার রিমান্ড শুনানির দিন ধার্য করে আসামিদের জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

গত শুক্রবার দিবাগত রাত ২টার দিকে কুষ্টিয়ার শহরের পাঁচ রাস্তার মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্যের ডান হাত ও মুখের কিছু অংশ ভেঙে ফেলা হয়। পরে সিসিটিভির ফুটেজের সাহায্যে ভাঙচুরে জড়িতদের আটক করা হয়। ভাস্কর্য নতুন করে ফের তৈরি করা হবে বলে জানা গেছে। এটি করতে সময় লাগবে। পৌরসভার মধ্যে নতুন করে ফের দুটি অংশ তৈরি করবে শিল্পীরা।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।