ব্রেকিং নিউজ

গণপূর্তের অতিরিক্ত প্রধান প্রকৌশলীকে জিজ্ঞাসাবাদ 

news-details
জাতীয়

আমাদের  প্রতিবেদক : 

বিপুল অর্থ, অস্ত্র-মদ ও সোনাসহ গ্রেপ্তারকৃত গোল্ডেন মনিরের সম্পৃক্ততা সন্দেহে গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী প্রদীপ কুমার বসুকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (৯ ডিসেম্বর) দুদকের প্রধান কার্যালয়ে সকালে প্রায় ২ ঘণ্টা ধরে কমিশনের উপ-পরিচালক সামছুল আলম নেতৃত্বে একটি টিম তাকে জিজ্ঞাসাবাদ করে।

অন্যদিকে, একই অভিযোগে জিজ্ঞাসাবাদের কথা থাকলেও উপস্থিত না হয়ে সময় চেয়ে আবেদন করেছেন রাজউকের পরিচালক শেখ শাহিনুল ইসলাম।

এর আগে গত ৮ ডিসেম্বর রাজউকের দুই সিবিএ নেতাকে ওবায়দুল্লাহ হক ও জলিলকে জিজ্ঞাসাবাদ করা হয়। আগামী ১০ ডিসেম্বর ডিএনসিসি ৫৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল ওরফে সোনা শফিক ও ডিএনসিসির সাবেক কমিশনার বিএনপি নেতা এমএ কাউয়ুমকে জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে। 

দুদকের প্রাথমিক অনুসন্ধানে গোল্ডেন মনিরের ৬১০ কোটি টাকা ও তার স্ত্রী রওশন আক্তারের ৬ কোটি টাকার অবৈধ সম্পদের তথ্য পেয়েছে দুদক।  ইতোমধ্যে তাদের সম্পদের হিসাব চেয়ে নোটিশ পাঠিয়েছে দুদক। এছাড়া গত ৩ ডিসেম্বর ৩ কোটি ১০ লাখ টাকার অবৈধ সম্পদের অন্য মামলায় গোল্ডেন মনিরের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে দুদক।

মেরুল বাড্ডায় মনিরের ছয়তলা বাড়িতে র‍্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে ২০ নভেম্বর মধ্যরাতে অভিযান মনিরকে গ্রেপ্তার হয়।
 

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।